শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভলপমেন্ট ইউএএ এর বাংলাদেশ ডে প্যারেড উদযাপন উপলক্ষে মত বিনিময় সভা

ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভলপমেন্ট ইউএএ এর বাংলাদেশ ডে প্যারেড উদযাপন উপলক্ষে মত বিনিময় সভা

স্বদেশ ডেস্ক:

মহান স্বাধীনতা মুক্তিযুদ্ধ এবং ৭১ এর রনাঙ্গনে শহীদদের প্রতি শ্রদ্ধাসহ ৩০ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি মহান স্বাধীনতা, সেই সকল বীরদের প্রতি শ্রদ্ধাসহ জাতীয় পতাকা বাংলা ভাষা ও সংস্কৃতি বাউল গান আমাদের জাতীয় ফল, ফুলসহ শুভা যাত্রার ১ম বারের মত উৎযাপিত যাচ্ছে ‘ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভলপমেন্ট এর উদ্যোগে।উক্ত বাংলাদেশ প্যারেড ডে তে বাংলাদেশের বিশাল জাতীয় পতাকা নিয়ে শত শিল্পীদের কণ্ঠে আমেরিকায় কুইন্স এর আকাশ বাতাস আলোড়িত হবে। এই উদ্যোগকে সাফল্যমন্ডিত করার জন্য গত ৬ই জানুয়ারী শুক্রবার জ্যাকসন হাইটস্থ মুন লাইট পার্টি সেন্টারে স্থানীয় নেত্রীবৃন্দ ও পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের উপস্থিতিতে উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রেসিডেন্ট শাহ শহীদুল হক সাঈদ। অনুষ্ঠান পরিচালনা ও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সুবাহান। উপস্থিত ছিলেন বাংলাদেশ ডে প্যারেড এর আহ্বায়ক নুরুজ্জামান সরদার, সদস্য সচিব জাহাঙ্গীর আলম জয়। বক্তব্য রাখেন ১১৫ নং প্রিসেন্টের প্রধান কর্মকর্তা জনাব জামিন আল তাহেরী।

 

কমিউনিটি মেয়রের ডিটেকটিভ জনাব মিয়াকং মাইক, আরও বক্তব্য রাকেন আসেফ বারী টুটুল, জেবিবিএর সাধারণ সম্পাদক ও সিটি মেয়রের এশিয়ান বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, জেবিবি এর সাধারণ সম্পাদক তারিক হাসান খান, আরও উপস্থিত ছিলেন চ্যানেল আই নিউইয়র্ক প্রতিনিধি রাশেদ আহমেদ, এটিএন বাংলা প্রতিনিধি কানু দত্ত, জেবিবিএ এর উপদেষ্টা জনাব মহসীন ননী, শিল্পকলা একাডেমীর প্রেসিডেন্ট মনিকা রায়, ডাঃ নার্গিস আহম্মেদ, বাবলী হক, এইচ, এম ইকবাল, মাসুদ সিরাজী, মোঃ সংগ্রাম, ড. রফিকুল ইসলাম প্রমুখ।

সবার সর্ব সম্মতিক্রমে আগামী গ্রীষ্মে ‘ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভলপমেন্ট এর নেতৃত্বে বাংলাদেশী কমিউনিটির সার্বিক
সহযোগিতায় উপরোক্ত ঐতিহাসিক অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করার লক্ষ্যে সার্বিক সহযোগিতা করার জন্য সকল এর প্রতি বিনীত অনুরোধ জানানো হয়। সর্বশেষে ডিনার পরিবেশণ করা হয় এবং সকল সাংবাদিকবৃন্দ ও আগত অতিথিবৃন্দকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সংগঠণের সভাপতি শাহ শহীদুল হক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877